আজ-  ,


সময় শিরোনাম:

বড়লেখায় মৃত্যুসনদে চেয়ারম্যানের স্বাক্ষর জালিয়াতির অভিযোগ ইউপি মেম্বারের বিরুদ্ধে

বিশেষ প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার তাজুল ইসলাম আয়জুলের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের স্বাক্ষর জালিয়াতির অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) ভোক্তভোগি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান জানান, ইউপি মেম্বার তাজুল ইসলাম আয়জুল ইতিপূর্বে কয়েকবার তার স্বাক্ষর জালিয়াতি করেছেন। একাধিকবার মৌখিকভাবে সতর্ক করেও তাকে এই অন্যায় কাজ থেকে বিরত রাখা যাচ্ছে না। গত ১৮ জানুয়ারর ইউপি সদস্য তাজুল ইসলাম আয়জুল সমাজসেবা অফিসের ভাতাভোগি প্রতিস্থাপনের জন্য ৪টি মৃত্যুসনদে স্বাক্ষর জালিয়াতি করে জমা দেন। সমাজসেবা অফিস থেকে মৃত্যুসনদগুলো তার নিকট পাঠালে স্বাক্ষর জালিয়াতির বিষয়টি ধরা পড়ে।

ইউপি সদস্য তাজুল ইসলাম আয়জুল ইউপি চেয়ারম্যানের স্বাক্ষর জালিয়াতির অভিযোগ অস্বীকার করে বলেন, সমাজসেবা অফিস থেকে দ্রুত ভাতাভোগি প্রতিস্থাপনের কাগজপত্র পাঠাতে বলা হয়। ইউপি চেয়ারম্যানকে না পেয়ে তিনি চেয়ারম্যানের কলামেও নিজের স্বাক্ষর প্রদান করে তা জমা দিয়েছেন। এতে দোষের কিছু দেখছেন না।

বড়লেখা ইউএনও নাজরুতুন নাঈম জানান, ইউপি চেয়ারম্যানের এই অভিযোগ এখনও তিনি দেখেননি। অফিস খোলার পর অভিযোগটি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।
অনুলিখনঃ স’লিপক